Sunday, April 23, 2023

আশ্রয়ণের অসহায় পরিবারগুলোর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন ইউএনও পরিমল কুমার

 


বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-শনিবার ২২এপ্রিল মুসলিম উম্মাহর সবচেয়ে বড় উৎসব পবিত্র ঈদুল ফিতর আর দিনে আনন্দকে ভাগাভাগি করে নিতে আশ্রয়ণ প্রকল্পের অসহায় পরিবার গুলোর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার।

সকালে ঈদের নামাজ আদায় করে সবাই যখন ঈদ উদযাপনে ব্যস্ত তখন ইউএনও পরিমল কুমার সরকার সবার অজান্তেই ছুটে যান বিরামপুরের নম্বর খানপুর ইউনিয়নের বিভিন্ন আশ্রয়ণ প্রকল্পগুলোতে।

ঈদের দিনে  ইউএনও কে দেখে আশ্রয়ণে বসবাসকারী উপকার ভোগী মানুষগুলো আনন্দে আবেগাপ্লুত হয়ে পরেন। তিনি সবার সাথে কুশল বিনিময় এবং ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি সবাইকে মিষ্টিমুখ করান এবং শিশুদের হাতে হাতে ঈদের সালামি উপহার দেন। আনন্দঘন দিনে বিরামপুরের খানপুর ইউনিয়নের প্রত্যেকটি আশ্রয়ণের চিত্র যেন এক মিলন মেলায় রূপ নিয়েছিলো।

প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তাপরিমল কুমার সরকার আজকের পএিককে বলেন,  জেলা প্রশাসক, দিনাজপুরের নির্দেশে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ণ প্রকল্পের উপকার ভোগী পরিবার গুলোর সাথে আজ ঈদ শুভেচ্ছা বিনিময় করেছি। এছাড়াও এখানে বসবাসকারী মানুষগুলোর যেকোনো সুবিধা-অসুবিধায় সার্বক্ষনিক আমরা সচেষ্ট রয়েছি।

ছবি ক্যাপশন-আশ্রয়ণের প্রকল্পের অসহায় পরিবারগুলোর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন- ইউএনও পরিমল কুমার

 


শেয়ার করুন